শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
দলবদলের গুঞ্জন নিয়ে মুখ ‍খুললেন রোনালদো

দলবদলের গুঞ্জন নিয়ে মুখ ‍খুললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক:

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকে গুঞ্জন যেন পিছুই ছাড়ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। নানা সময়ে তার ক্লাব বদলের খবর ভেসে উঠে গণমাধ্যমে। সম্প্রতি স্প্যানিশ মিডিয়াগুলো বিভিন্ন সূত্রে বরাদ দিয়ে এ ধরনের খবর আরও বেশি ছড়িয়ে দিয়েছে। ইতালিয়ান জায়ান্টদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে এমন গুঞ্জনে বিব্রত হয়েছে পর্তুগিজ এই তারকা ফরোয়ার্ড। চলমান এই ইস্যুতে নিজের অবস্থান পরিষ্কার করলেন সিআর সেভেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া রোনালদোর স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো…

যারা আমাকে চেনেন, তারা জানেন আমি আমার কাজের প্রতি কতটা মনোযোগী এবং সতর্ক। আমি আমার ক্যারিয়ারের প্রথম থেকেই কম কথা এবং বেশি কাজে বিশ্বাসী। যাই হোক সম্প্রতি সংবাদমাধ্যমে যা প্রকাশ হয়েছে তা নিয়ে আমার অবস্থান পরিষ্কার করা দরকার। মিডিয়া যেভাবে আমার ভবিষ্যৎ নিয়ে গুঞ্জণ ছড়াচ্ছে সেসব আমার জন্য, ক্লাবগুলোর জন্য এবং তাদের খেলোয়াড়দের জন্য অসম্মানজনক।

রিয়েল মাদ্রিদে আমার গল্প লেখা আছে, এগুলো রেকর্ড করা। শব্দে, নাম্বারে, ট্রফিতে, টাইটেলে হেড লাইন হিসাবে লেখা আছে। বার্নাব্যুর জাদুঘরে এবং আমার ক্লাবের ফ্যানদের কাছেও আছে এবং ওই নয় বছরে আমি যা অর্জন করেছি তার বাইরেও তাদের প্রতি আমার শ্রদ্ধা এবং ভালোবাসার সম্পর্ক ছিল। যা আমি আজো ধরে রেখেছি এবং সব সময় এটি আমি স্মরণ করব। আমি জানি রিয়েল মাদ্রিদ ফ্যানরা সব সময় আমাকে তাদের হৃদয়ে রাখবে এবং আমিও তাদের মনে রাখব।

সম্প্রতি সময়ে স্পেনের কিছু সংবাদমাধ্যম আমাকে বেশ কিছু ক্লাবের সাথে যুক্ত করে খবর প্রচার করছে। যার সত্যতা কেউ খুঁজে বের করতে পারেনি।

সুতরাং আমি এখন নিজেকে ক্লিয়ার করছি যে আমি আমার নাম নিয়ে আর কোন নোংরামি সহ্য করবোনা। আমি আমার ক্যারিয়ার এবং কাজে মনোযোগী আছি। সামনের প্রতিশ্রুতি এবং চ্যালঞ্জের জন্য নিজেকের প্রস্তুত করছি। আর কোন কিছু জানার আছে?

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877